আজ রবিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২২ ইং, ১০ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর ১৪৪৪ হিজরী
top add

ঢাকা-সিলেট মহাসড়কে ফেনসিডিলসহ ২ নারী আটক

16 September, 2022, 9:27 pm

 

আক্তার হোসেন, খবরদিনরাত ডটকমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কুট্টাপাড়া এলাকা থেকে ৪৭ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর ) দুপুর ০২.১৫ ঘটিকার সময় উপজেলার সদর ইউনিয়ন কুট্টাপাড়া মোড় ঢাকা সিলেট মহাসড়ক থেকে অভিযান চালিয়ে দুই নারীসহ মাদকের এ চালানটি আটক করা হয়।

 

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, রোজিনা আক্তার (২৫) কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার পঞ্চবটি গ্রামের মৃত খোরশেদ মিয়া মেয়ে ও একই উপজেলার পঞ্চবটি গ্রামের ৩ নং ওয়ার্ডের জাকির হোসেনের স্ত্রী হাছিনা বেগম (৪০)।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসু এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানাধীন ঢাকা সিলেট মহাসড়কের কুট্টপাড়া মোড় হইতে রোজিনা আক্তার (২৫) নিকট হইতে বডিতে বিশেষ ভাবে রক্ষিত ২৫ টা মাদকদ্রব্য ফেনসিডিল এবং হাছিনা (৪০) এর হেফাজত হইতে ২২ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল সর্বমোট ৪৭ বোতল ফেনসিডিল পাইয়া

যথাযত নিয়ম মোতাবেক উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে সাংবাদিকদের জানান ওসি সুখেন্দু বসু।