আজ শনিবার, ২৪শে সেপ্টেম্বর ২০২২ ইং, ৯ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সফর ১৪৪৪ হিজরী
top add

সরাইলে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

31 August, 2022, 8:55 pm

 

আক্তার হোসেন খবরদিনরাত ডটকমঃ

ব্রাহ্মণবাড়িয়া: সরাইলে সোমা আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সরাইল থানা পুলিশ। বুধবার (৩১ জুলাই) সকালে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দিঘির পাড় এলাকার আলম মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইসলামাবাদ এলাকার মুসলিম মিয়ার ছেলে ফরহাদ মিয়ার সাথে ৮ বছর আগে বিয়ে হয় একই এলাকার সোমা আক্তারের। বিয়ের পর থেকে ৭ বছর যাবৎ প্রবাসে রয়েছেন ফরহাদ মিয়া। গত একমাস পূর্বে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দিঘির পাড় এলাকার আলম মিয়ার বাড়ির নিচ তলায় শশুর-শাশুড়িসহ ভাড়া থাকতো সোমা।

আজ সকালে ঘুম থেকে উঠে শশুর-শাশুড়ি দুজনেই সোমার দরজায় কড়া নারে। কোন সারা শব্দ না পেয়ে পরে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে গলায় ওড়না পেচানো অবস্থায় সোমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

সোমার শশুর মুসলিম মিয়া জানান, সোমা প্রতিদিনই তার চাচাতো ভাই আরেক প্রবাসী শরীফ মিয়ার সাথে মুঠোফোনে কথা বলতো। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকতে পারে। সোমা প্রতিদিন ৮টার পর দরজা আটকে ঘুমিয়ে পরে। তার কোনো সন্তান ছিল না। গতকাল শরীফ মিয়া মুঠোফোনে সোমাকে চায়, সে সোমার কাছে ফোন দিতে বলে। পরে সকালে ঘুম থেকে উঠে সোমার দরজা বন্ধ পায় তিনি। পরে সারা শব্দ না পেয়ে পরে পুলিশে খবর দেয়া পুলিশ এসে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের শেষে বিস্তারিত জানা যাবে