আজ বুধবার, ২৯শে জুন ২০২২ ইং, ১৫ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জিলক্বদ ১৪৪৩ হিজরী
top add

ব্রাহ্মনবাড়িয়া  বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত। 

30 April, 2022, 4:11 pm

 

আক্তার হোসেন’ খবরদিনরাত ডটকমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দিগন্ত পরিবহন যাত্রীবাহী বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ শনিবার ( ৩০ এপ্রিল) আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলা সদর ইউনিয়ন কুট্টাপাড়া হাইস্কুলে সামনে রামকুমার সড়কের মাথায় এ ঘটনা ঘটে।

নিহত মোঃ আরমান মিয়া নরসিংদী জেলা বেলাভু থানার গাংকুল একালার মোঃ আলফাজ মিয়া ছেলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা আনুমানিক সাড়ে ১২টার দিকে মাধবপুর থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের দুটি গাড়ি উপজেলা সদর ইউনিয়ন কুট্টাপাড়া এলাকায় পৌঁছলে দুটি গাড়ি ওভারটেক করতে গিয়ে কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা সিলেট মহাসড়কের পশ্চিম পাশে রামকুমার সড়কের প্রবেশ পথে একটি ছেলে মোটরসাইকেল দাঁড় করিয়ে মোবাইলে কথা বলেতে ছিল এসময় যাত্রীবাহি বাস দিগন্ত পরিবহনটি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে মোটরসাইকেল আরোহীসহ খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়। পরে লোকজন এসে মোটরসাইকেল আরোহীকে খাদে থেকে উপর তুলে আর সুযোগে বাস চালক পালিয়ে যায়। খবর পেয়ে সরাইল থানার পুলিশ ও হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল আসে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু জানান, মাধবপুর থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহন একটি গাড়ি কুট্টাপাড়া স্কুলে এলাকায় পৌঁছলে অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে পাশে একটি মোটরসাইকেলসহ খাদে পড়ে যায় এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়।

তিনি আরও বলেন, সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা গহন করে।